সর্বাধিক রেটিং প্রাপ্ত

শেখ ‍মুজিব তুমি কার? আমেরিকা,ইসরাঈল নাকি ভারতের?

লিখেছেনঃ ডন ভিটো কর্নিয়লি

বিভাগঃ সাধারণ

সময়ঃ জুন ৭, ২০১৬ (মঙ্গলবার) সকাল ১১:২৬

পঠিত ১২৬৬ লাইক ০ প্রিয় ০
রিপোর্ট করুন
রেটিং করুন
আপনি কি এটা ডিলিট করতে আগ্রহী ?
ব্লগটি এডিট করুন
Close
মন্তব্য: ২ টি

০৭ জুন ’১৬ রাত ১২:১৯

সুকান্ত:  

কি খেয়ে লিখেন দাদা? পরবর্তীতে প্রমাণ হয় ৬ দফা দাবি সিআইএ, মোসাদ ও র এর সরবরাহ করা? এত বড় একটা গোজামিল দিলেন, তার তথ্য সোর্স কোথায়? এই তথাকথিত সিআইএ, মোসাদ আর র এর সম্মিলিত এজেন্ডা থেকেই তো আপনার লেখার শিরোনাম করেছেন দেখা যাচ্ছে! যার ওপর ভিত্তি করে হাজার বছরের শ্রেষ্ঠ পুরুষ জাতির পিতাকে অপমান করার সাহস দেখালেন সেখানেই কত গলদ! আর এটাই প্রমাণ করে আপনার জ্বালা আসলে ঠিক কোথায়!!

এবার আসেন ৬ দফা স্বাধীনতার বীজ কিনা, সেই প্রসঙ্গে। পূর্ব পাকিস্তান কি শুরু থেকে স্বাধীনতার ডাক দিয়েছিলো? কখনই নয়। বরং দিনের পর দিন চলা বঞ্চনা (যা আপনার লেখায় এসেছে) বন্ধ না হওয়াতেই চূড়ান্ত যাত্রা স্বাধীনতা। ফলে স্বাধীনতার ধারাবাহিকতায় এমন কথাও থাকে যা স্বাধীনতার বিরোধীতা করে বলা হয়। যেমন নির্যাতনকারী সেনা শাসককেও ভদ্র, সভ্য আখ্যা দিয়ে ন্যায্য রাজনৈতিক দাবি দাওয়া পূরনের চেষ্টা করা হয়। তাই বলে অবৈধ সেনা শাসক কোনদিনই গণতান্ত্রিক ব্যবস্থায় সভ্য বা ভদ্র হয়ে যায়না।

আপনি জাতির পিতাকে অপমান করতে গিয়ে বলেছেন ৬ দফা দাবি চুরি করা! আবার আপনিই খায়রুল কবিরকে এর উদ্ভাবক বানিয়েছেন। এরপর তাকেও আউট করে সিআইএ, মোসাদ ও র নামক তিনটি প্রভাবশালী সংস্থাকে ইন করে দিয়েছেন। এর মাঝে কোন তথ্য সূত্র নাই। কোন প্রমাণ নাই।

রিপোর্ট করুন

০৮ জুন ’১৬ বিকাল ০৩:৫৫

চে'র সাইকেল:  

শেষ নাগাদ জাতির পিতাও চুরি বনে গেলেন! এজন্যই বুঝি তিনি কম্বল পাননি,গুরুকা শিষ্য

রিপোর্ট করুন
ছবি আপলোড করুন
ছবি আপলোড করুন